০৫ মার্চ ২০২১
`

চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই

চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই - ছবি : প্রতীকী




ফরিদপুরে তরুণ বয়সের একজন ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করে ব্যাটারি চালিত ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে বুধবার সকালে শহরের আলালপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের বাইপাস এলাকা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই ইজিবাইকচালকের নাম শুভ শিকদার (১৮)। তিনি ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের পশরা গ্রামের ওয়াজেদ শিকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুভর বাবা বিয়ে করে তাদের ছেড়ে চলে যাওয়ার পর শুভর মাও আরেকটি বিয়ে করেন। শুভ ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার একটি বোন রয়েছেন। বুধবার সকাল ৮টার দিকে আলালপুর গ্রামে বাইপাস সড়কের পাশে সিদ্দিক মন্ডলের মৎস্য হ্যাচারির পুকুর পাড়ে শুভর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, মঙ্গলবার বিকেল ৪টায় বাড়ি থেকে অটো নিয়ে বের হন শুভ। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন চালু ছিল।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৮টার পর থেকে রাতের যেকোনো এক সময়ে শুভকে গলা কেটে হত্যার পর ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা। অটোবাইক ছিনতাই এর পাশাপাশি পূর্বশত্রুতার কোনো সূত্র আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এ দিকে লাশটি উদ্ধারের পর ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আরো সংবাদ