২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী কৃষক নিহত

ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী কৃষক নিহত -

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ট্রেনে কাটা পড়ে আবু কেচির শেখ ওরফে কেচির পাগল (৩৫) নামে এক প্রতিবন্ধী কৃষক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন।

কেচির শেখ উপজেলার বেতেঙ্গা গ্রামের আসমত শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কেচির শেখ প্রতিবন্ধী কৃষক ছিলেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে জামালপুর বাজার থেকে রাজশাহী-গোপালগঞ্জ রেল রুটের ট্রেন লাইন দিয়ে বাড়ি ফিরছিলেন। ওই সময় অসাবধানতাবশত টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে তার দেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়।

রাজবাড়ীর রেলওয়ে স্টেশন মাস্টার তন্ময় দত্ত এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল