০৯ মার্চ ২০২১
`

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ৩ ইটভাটার জরিমানা

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ৩ ইটভাটার জরিমানা - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুচর ইউনিয়নের বালুচর এলাকায় মঙ্গলবার দুপুরে কৃষি জমির মাটি ব্যবহার করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তিনটি ইটভাটাকে তিন লাখ টাকা জরিমানা করেছে।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ।

ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাবির সাজ্জাদ জানান, ‘উপজেলার বালুচর ইউনিয়ন এলাকায় অবস্থিত তিনটি ইটভাটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।’

ইটভাটাগুলো হলো মেসার্স আব্দুল্লাহ ব্রিকস, মেসার্স আপেল মাহমুদ ব্রিকস ও নিউ ফাইভ স্টার ব্রিকস। ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩-এর পাঁচ ধারায় প্রত্যেককে এক লাখ টাকা করে মোট ‍তিন লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক নয়ন মিয়া, সিরাজদিখান থানার এসআই ইমরান হোসেন ও ফায়ার সার্ভিসের একটি টিম।



আরো সংবাদ


নারীর এগিয়ে যাওয়ার পথকে যে অপশক্তি রুদ্ধ করতে চায়, বিএনপি তাদের পৃষ্ঠপোষক : কাদের ভূরুঙ্গামারীতে আগুনে পুড়ে বৃদ্ধাসহ গবাদিপশুর মৃত্যু গাজীপুরের সাবেক মেয়র এম এ মান্নানের সাজা বৃদ্ধি প্রশ্নে রুল নবাবগঞ্জের গাছে গাছে আমের মুকুলের সমারোহ বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ নেই উইলিয়ামসন টেকনাফে বিজিবির সাথে ‘গোলাগুলিতে’ ২ ইয়াবা কারবারি নিহত ছেলেদের শাস্তি চেয়ে আদালতে কান্নায় ভেঙে পড়লেন মা... দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত সৌদি অবকাঠামোতে হামলায় বেড়েছে তেলের দাম রাতে ৮০০ মানুষের মুখে খাবার তুলে দেন গাজী ইয়াকুব যুক্তরাষ্ট্রে সামরিক কমান্ডের নেতৃত্বে ২ নারী জেনারেলের নাম ঘোষণা বাইডেনের

সকল