২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে বিএনপির মেয়রপ্রার্থীর মনোনয়ন বাতিল

রাজবাড়ীতে বিএনপির মেয়রপ্রার্থীর মনোনয়ন বাতিল - ছবি : প্রতীকী

আগামী ১৪ ফেব্রুয়ারি রাজবাড়ী পৌরসভার নির্বাচন। মঙ্গলবার ছিল আসন্ন নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ের দিন। এ দিন রুপালী ব্যাংকের ঋণ খেলাপীর দায়ে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তোফাজ্জেল হোসেন মিয়ার মনোনয়নপত্র বাতিল করেছে জেলা নির্বাচন কমিশন।

এ ব্যাপারে বিএনপি প্রার্থী তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, তিনি ঋণ খেলাপী নয়। অনেক আগেই রুপালী ব্যাংকের টাকা পরিশোধ করেছেন। বুধবার তিনি জেলা প্রশাসকের কাছে আপিল করবেন। প্রয়োজনে প্রার্থীতা ফিরে পেতে উচ্চ আদালতে যাবেন তিনি। এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, বিএনপি প্রার্থী ও সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, জাতীয় পার্টির প্রার্থী কে এ রাজ্জাক মেরিন ও স্বতন্ত্রপ্রার্থী যুবলীগ নেতা সাবেক ওয়ার্ড কমিশনার শেখ আলমগীর শেখ তিতুসহ চারজন মেয়র, ১২ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৫০ জন সাধারণ কাউন্সিলর মনোনয়নপত্র দাখিল করেন।

রাজবাড়ী পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার সারোয়ার আহম্মেদ সালেহীন জানান, আসন্ন নির্বাচনে মঙ্গলবার ছিল মনোনয়নপত্র বাছাই কার্যক্রম। এ দিন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের মধ্যে শুধুমাত্র তোফাজ্জেল হোসেন মিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের দেয়া তথ্যানুযায়ী তোফাজ্জেল হোসেন মিয়া রুপালী ব্যাংকে ঋণ খেলাপী। আর ওই কারণেই তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল