১৮ এপ্রিল ২০২১
`

গাজীপুরে সুয়ারেজের ম্যানহোল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

গাজীপুরে সুয়ারেজের ম্যানহোল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার - নয়া দিগন্ত

গাজীপুরে সুয়ারেজের ম্যানহোল থেকে রোববার রাতে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তৎক্ষণিকভাবে আনুমানিক ৩৮ বছর বয়সী ওই ব্যক্তির নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জিএমপি’র গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, রোববার সন্ধ্যার পর গাজীপুর সিটি করপোরেশনের সাইন বোর্ড এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী সুয়ারেজ লাইনের ম্যানহোলের ভিতরে এক ব্যক্তির অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ রাতে সাইনবোর্ড-কামারজুরি সড়কের ওই ম্যানহোল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ ধারণা করছে, সুয়ারেজের পানির সাথে লাশটি সেখানে ভেসে আসে। অন্তত চার থেকে পাঁচ দিন আগের লাশটি ফুলে পচন ধরেছে। আনুমানিক ৩৮ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় ও মৃত্যুর কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে তার পকেট থেকে একটি পরিচয়পত্র পাওয়া গেছে।

তিনি আরো জানান, পরিচয়পত্রটিতে টাঙ্গাইলের কালিহাতি পৌর এলাকার আতাউর রহমানের ছেলে কামাল হোসেন লেখা রয়েছে। এ ব্যাপারে যাচাইয়ের জন্য সংশ্লিষ্ট থানায় খোঁজ নেয়া হচ্ছে।



আরো সংবাদ