২৮ ফেব্রুয়ারি ২০২১
`

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাভার্ডভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার সকালে এশিয়ান হাইওয়ের উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের নাম সাগর মিয়া (৪০)। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কারারহাট গ্রামের মাহতাব মিয়ার ছেলে। তিনি সোনারগাঁওয়ে মীরেরটেক এলাকায় ভাড়া থাকতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়ন এশিয়ান হাইওয়ে বস্তল এলাকা দিয়ে রোববার সকালে সাগর মিয়া মোটরসাইকেলযোগে রূপগঞ্জে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় রাস্তায় কুয়াশা থাকায় বিপরিত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল সাগর মিয়া রাস্তা থেকে ছিটকে সড়কের ঢালুতে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


তানভির ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে জয় মুজাক্কিরসহ সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলম বিরতি জেলখানার আবহে মিরাজ চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যুর রহস্য উন্মোচিত হবে : কাদের শহীদ মাসুম বিন হাবিবের বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১

সকল