২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গ্রেফতার

মুন্সীগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ইদ্রিস আলী মিয়ার বিরুদ্ধে সিআর ১৪৮/২০২০ নং মামলায় আদালতের ওয়ারেন্ট রয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিরোধের জের ধরে ষোলঘর এলাকার মো: হাফেজ মুন্সীগঞ্জ আদালতে মামলাটি দায়ের করেছিলেন।

শ্রীনগর থানার ওসি মো: হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, বৃহস্পতিবার মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ডাকাতির প্রস্তুতির ঘটনায় চারজন, একজন নারী ও শিশু নির্যাতন মামলায় দুজন জিআর ও পাঁচজন সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল