২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গ্রেফতার

মুন্সীগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ইদ্রিস আলী মিয়ার বিরুদ্ধে সিআর ১৪৮/২০২০ নং মামলায় আদালতের ওয়ারেন্ট রয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিরোধের জের ধরে ষোলঘর এলাকার মো: হাফেজ মুন্সীগঞ্জ আদালতে মামলাটি দায়ের করেছিলেন।

শ্রীনগর থানার ওসি মো: হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, বৃহস্পতিবার মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ডাকাতির প্রস্তুতির ঘটনায় চারজন, একজন নারী ও শিশু নির্যাতন মামলায় দুজন জিআর ও পাঁচজন সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল