২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিজদারত সাংবাদিককে মারধরের মামলায় গ্রেফতার ১

সিজদারত সাংবাদিককে মারধরের মামলায় গ্রেফতার ১ - ছবি : প্রতীকী


মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দিতে জুমার নামাজের সিজদারত অবস্থায় প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আমিরুল ইসলাম নয়নকে মারধরের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম রাসেল (৩০)। তিনি উপজেলার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের ছেলে এবং বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলের ভাগিনা।

এদিকে রাসেলকে গ্রেফতার করা হলেও তার কাছ থেকে সাংবাদিক নয়নের স্মার্ট ফোন ও মানিব্যাগ উদ্ধার করা সম্ভব হয়নি।

এর আগে শুক্রবার ১৮ জনের নাম উল্লেখসহ আরো ছয়জনকে অজ্ঞাতনামা আসামি করে মোট ২৪ জনের বিরুদ্ধে গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন নয়ন। ওই মামলায় এখন পর্যন্ত একজনকে গ্রেফতার করা হলেও বাকি আসামিরা অধরা।

এ বিষয়ে গজারিয়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, কেন এখনো মোবাইল মানিব্যাগ উদ্ধার হলো না। মামলার তেমন অগ্রগতি না দেখে হতাশ ও তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তারা। এ সময় দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান তারা।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে মামলার তদন্তকারী অফিসার এসআই জামাল উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘একজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তবে সাংবাদিক নয়নের মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা সম্ভব হয়নি।’


আরো সংবাদ



premium cement