২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বড়শিতে ধরা পড়ল ২০ কেজির ডলফিন!

বড়শিতে ধরা পড়ল ২০ কেজির ডলফিন - নয়া দিগন্ত

মানিকগঞ্জের ঘিওরে সৌখিন মাছ শিকারির বড়শিতে ধরা পড়েছে একটি ডলফিন। ডলফিনটি ছয় ফুট লম্বা ও ওজন ২০ কেজি বলে জানিয়েছেন ঘিওর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডক্টর ফারুক হোসেন।

সৌখিন মাছ শিকারি মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেকশিমুল এলাকার বাসিন্দা মো: আনোয়ার হোসেন, মো: জালাল উদ্দিন, মো: আলম জানান, শুক্রবার দিবাগত রাতে দৌলতপুর উপজেলার জিয়নপুর এলাকার যমুনা নদীতে মাছ শিকার করতে যাই আমরা। হঠাৎ বড়শিতে ডলফিনটি ধরা পড়ে। এলাকার মানুষদেরকে দেখানোর জন্য বাড়িতে নেয়ার সময় ঘিওর বাসস্ট্যান্ড থেকে আমাদের আটক করে ঘিওর থানা পুলিশ।

উপজেলার নির্বাহী অফিসার আইরিন আক্তার ও ওসি মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ডলফিনটি উদ্ধার করে নদীতে অবমুক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল