২৭ জানুয়ারি ২০২১
`

মাছ চুরির মামলায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জেলহাজতে

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ সালাম লাল - নয়া দিগন্ত

ফরিদপুরে মাছ চুরির মামলায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ সালাম লালকে (৭২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফরিদপুর দুই নম্বর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো: রাকিবুল ইসলাম বলেন, শহরের সিএন্ডবি ঘাট এলাকার হাশেম ফকির গত ১৩ জুলাই এম এ সালামের বিরুদ্ধে একটি মামলা করেন।

এজাহারে তিনি অভিযোগ করেন, এলাকায় একটি পুকুরে তিনি মাছের চাষ করেন। একারণে তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন এম এ সালাম। টাকা না দেয়ায় লোকজন নিয়ে তিনি ওই পুকুরের সব মাছ মেরে নিয়ে যান।

ফাঁড়ির পরিদর্শক আরো জানান, ওই মামলায় শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে শহরের ভাটিলক্ষ্মিপুরস্থ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, এ মামলায় এম এ সালামকে গ্রেফতার করা হলেও তার বিরুদ্ধে টেপাখোলা গরুর হাটে চাঁদাবাজীর অভিযোগে আরেকটি মামলার তদন্তপ্রাপ্ত আসামি হিসেবে নাম রয়েছে।

তিনি আরো জানান, এম এ সালাম জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ছিলেন। এছাড়া তিনি ফরিদপুর পৌরসভার কমিশনার নির্বাচিত হয়েছিলেন। শনিবার দুপুরে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।



আরো সংবাদ