২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চালক নিহত - সংগৃহীত

নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যান-নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ইউসুফ আলী (৬০) নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টায় উপজেলার ইটাখোলা-মঠখোলা আঞ্চলিক সড়কের জামতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। মৃত ইউসুফ আলী উপজেলার পোরান্দিয়া এলাকার মৃত হাসান আলীর ছেলে।

শিবপুর থানা পুলিশ জানায়, একটি সিএনজিচালিত অটোরিকশা ও নসিমন ইটাখোলা থেকে শিবপুরের দিকে যাচ্ছিল। আর পিকআপ ভ্যানটি শিবপুর থেকে ইটাখলার দিকে যাচ্ছিল। অটোটি উপজেলার জামতলা এলাকায় যাত্রী নামানোর জন্য থামলে পিছন থেকে নসিমনটি ধাক্কা দেয়। ওই সময় নসিমন চালক ইউসুফ আলী ছিটকে রাস্তায় পড়লে তার মাথার ওপর দিয়ে পিকআপ ভ্যান চলে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।

শিবপুর থানার উপ-পরিদর্শক মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ইটাখলা হাইওয়ে ফাড়িতে পাঠিয়েছি। আর ঘটনাস্থল থেকে অটো, নসিমন ও পিকআপ ভ্যান আটক করা হয়েছে। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল