২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চালক নিহত - সংগৃহীত

নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যান-নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ইউসুফ আলী (৬০) নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টায় উপজেলার ইটাখোলা-মঠখোলা আঞ্চলিক সড়কের জামতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। মৃত ইউসুফ আলী উপজেলার পোরান্দিয়া এলাকার মৃত হাসান আলীর ছেলে।

শিবপুর থানা পুলিশ জানায়, একটি সিএনজিচালিত অটোরিকশা ও নসিমন ইটাখোলা থেকে শিবপুরের দিকে যাচ্ছিল। আর পিকআপ ভ্যানটি শিবপুর থেকে ইটাখলার দিকে যাচ্ছিল। অটোটি উপজেলার জামতলা এলাকায় যাত্রী নামানোর জন্য থামলে পিছন থেকে নসিমনটি ধাক্কা দেয়। ওই সময় নসিমন চালক ইউসুফ আলী ছিটকে রাস্তায় পড়লে তার মাথার ওপর দিয়ে পিকআপ ভ্যান চলে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।

শিবপুর থানার উপ-পরিদর্শক মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ইটাখলা হাইওয়ে ফাড়িতে পাঠিয়েছি। আর ঘটনাস্থল থেকে অটো, নসিমন ও পিকআপ ভ্যান আটক করা হয়েছে। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল