২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যু ও আক্রান্তের হার কম : স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যু ও আক্রান্তের হার কম : স্বাস্থ্যমন্ত্রী - সংগৃহীত

'অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যু ও আক্রান্তের হার কম এবং সুস্থতার হার বেশি।' এ কথা বলেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি আরো বলেন, শতকরা ৮০ থেকে ৮২ ভাগ করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হচ্ছে। এই সফলতার কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বে স্বাস্থ্য বিভাগ সঠিকভাবে কাজ করছে বলে এটা সম্ভব হয়েছে। মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পাকা-কাঁচা মালের আড়তের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শীত মওসুমে সংক্রমণ বাড়ার আশঙ্কা রয়েছে। গত কয়েকদিনে করোনার সংক্রমণ, আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে গেছে। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে হলে সকলকে মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. রমজান আলী, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফীল হোসেন, ভাইস চেয়ারম্যান সালেহা ইসলাম, খান রিয়েল এস্টেট’র ব্যবস্থাপনা পরিচালক মামুন খান, মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, সদর উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আফসার সরকার, আড়ত পরিচালনা কমিটির সভাপতি আাব্দুল খালেক, সাধারণ সম্পাদক আহসান কাজী খেপু।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল