১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাস-অটোরিকশার সংঘর্ষ : একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

মানিকগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ -

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ অটোচালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ-দৌলতপুর সড়কের মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ, দু'জন নারী ও একটি শিশু রয়েছে। তারা হলেন একই পরিবারের হরেকৃষ্ণ বাদ্যকার (৫৫), তার ছেলে গোবিন্দ বাদ্যকার (২৮), গোবিন্দর স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), মেয়ে রাধে বাদ্যকার (৪), চাচি খুশি বাদ্যকার (৫২) ও চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকার (৩০)। এছাড়া অটোচালক জামাল শেখ (৩০)।

নিহত সবার বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামের বাসিন্দা। দৌলতপুর থানার ওসি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজিচালিত একটি অটোরিকশা ভাড়া করে দৌলতপুর থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। উপজেলার মূলকান্দি এলাকায় যেয়ে বাসের সাথে ওই দুর্ঘটনা ঘটে।

ওসি রেজাউল করিম জানান, দৌলতপুরে সিএনজিচালিত একটি অটোরিকশাকে অপরদিক থেকে আসা একটি বাস সামনে থেকে ধাক্কা দিলে অটোতে থাকা একই পরিবারের ছয়জন ও অটোচালক নিহত হন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল