২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রেললাইনের পাশ থেকে নৈশপ্রহরীর লাশ উদ্ধার

রেললাইনের পাশ থেকে নৈশপ্রহরীর লাশ উদ্ধার -

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ শুক্রবার সকালে উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামে রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে। মাতু মিয়া উপজেলার চান্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

চান্দপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন জানান, মাতু মিয়া চান্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামের সেলিম, আবদুর রহমান, মজিবুর ও জসিমের যৌথ মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খামারে পাহারা দিতে যাওয়ার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে তার পরিবারের লোকজন জানায়। পরে আজ শুক্রবার ভোরে মৎস্য খামারের কাছে রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

তিনি আরো জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম জানান, দুর্বৃত্তরা মাতু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল