১৯ জানুয়ারি ২০২১
`

রেললাইনের পাশ থেকে নৈশপ্রহরীর লাশ উদ্ধার

রেললাইনের পাশ থেকে নৈশপ্রহরীর লাশ উদ্ধার -

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ শুক্রবার সকালে উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামে রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে। মাতু মিয়া উপজেলার চান্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

চান্দপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন জানান, মাতু মিয়া চান্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামের সেলিম, আবদুর রহমান, মজিবুর ও জসিমের যৌথ মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খামারে পাহারা দিতে যাওয়ার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে তার পরিবারের লোকজন জানায়। পরে আজ শুক্রবার ভোরে মৎস্য খামারের কাছে রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

তিনি আরো জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম জানান, দুর্বৃত্তরা মাতু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



আরো সংবাদ


তেহরান ও ওয়াশিংটনকে ২০১৫ পরমাণু চুক্তিতে ফেরার আহ্বান ফ্রান্সের কাজের গতি বাড়ানোর নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর সব নদীর অবৈধ দখল উচ্ছেদ করা হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা দাগনভূঞায় ২ নেতাকে আ’লীগ থেকে বহিষ্কার ৬৩ পৌরতে হোন্ডা চলাচলে নিষেধাজ্ঞা ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা দলে দলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী শহিদ আসাদ এদেশের গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী ভাটারায় মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার চাচার মারপিটে আহত ভাতিজার মৃত্যু, অভিযুক্ত গ্রেফতার

সকল