২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাকরির প্রলোভনে ধর্ষণ, অভিযোগে যুবক গ্রেফতার

গ্রেফতার হওয়া আবু হানিফ - নয়া দিগন্ত


গাজীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। তাকে ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।

গ্রেফতার হওয়া ওই যুবকের নাম আবু হানিফ (২৮)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ইটাহাটা গ্রামের মৃত আনছার আলীর ছেলে। হানিফ পেশায় একজন গ্যারেজ মেকানিক।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, সাত মাস আগে গাজীপুর সিটি করপোরেশনের ন্যাশনাল পার্ক এলাকার এক তরুণীকে (১৯) সিভিল এভিয়েশনে চাকরি দেয়ার কথা বলে তার সাথে সম্পর্ক গড়ে তোলেন আবু হানিফ। ওই সম্পর্কের জেরে ভিকটিম তরুণীকে বিভিন্ন জায়গায় নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছিলেন তিনি।

তিনি আরো জানান, ভিকটিমকে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণের কথা কাউকে না জানানোর জন্য চাপ দিতেন তিনি। পরে ভিকটিম এ বিষয়ে র‌্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্পের কার্যালয়ে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার রাত ৭টার দিকে ন্যাশনাল পার্ক এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আবু হানিফকে গ্রেফতার করে।

এদিকে হানিফ র‌্যাবের কাছে ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন। বৃহস্পতিবার ওই ঘটনায় ভিকটিম গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্তকে গাজীপুর মেট্রাপলিটন পুলিশের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement