২৩ জানুয়ারি ২০২১
`

বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার

নিহত সিদ্দিক কবিরাজ - নয়া দিগন্ত


নরসিংদীর শিবপুরে নিজ বাড়ির কাছের একটি নির্জন জায়গা থেকে সিদ্দিক কবিরাজ (৫৫) নামে এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার আয়ুবপুর ইউনিয়নের ঘাসিরদিয়া এলাকার মধ্যপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কবিরাজ সিদ্দিক ভূঁইয়া শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়নের ঘাসিরদিয়া গ্রামের আলাউদ্দীন ভূঁইয়ার ছেলে।

এদিকে হত্যার ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেনি তার পরিবার। এই হত্যাকাণ্ডের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বুধবার রাতে সিদ্দিক ভূঁইয়া বাড়িতে ফেরেননি। ওই রাতেই কে বা কারা তাকে গলা কেটে হত্যা করে ওই নির্জন স্থানে ফেলে যায়। হত্যার সময় গলা কাটার পাশাপাশি তার পায়ের রগও কেটে দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে একটু দূরের একটি নির্জন জায়গায় গলা কাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, ঘাসিরদিয়া এলাকার মধ্যপাড়া গ্রামে স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে নিয়ে কবিরাজ সিদ্দিক ভূঁইয়া বসবাস করতেন। ঘটনার তিন দিন আগে সিদ্দিক কবিরাজ আরেকটি বিয়ে করেন। এ নিয়ে পরিবারের সদস্যদের সাথে তার ঝগড়া চলছিল।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই কবিরাজকে কী কারণে গলা ও পায়ের রগ কেটে হত্যা করা হলো ওই রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এই হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে।



আরো সংবাদ


রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন বাইডেন সরকারের সাথে যোগাযোগের কোনো ইচ্ছা তেহরানের নেই : উপ-পররাষ্ট্রমন্ত্রী কিংবদন্তি মার্কিন সাংবাদিক ল্যারি কিং আর নেই ইইউ’র সাথে সম্পর্ক উন্নয়নের ইঙ্গিত দিলো তুরস্ক ইসরাইলি টিয়ার গ্যাসে অসুস্থ হয়ে ফিলিস্তিনি নারীর গর্ভপাত কাউন্সিলর হত্যা : আরো ৪ আসামি গ্রেফতার বাইডেন-ট্রুডো ফোনালাপ : ফেব্রুয়ারিতে সাক্ষাত করছেন দুই নেতা আশুলিয়ায় বৃদ্ধ মনা হত্যা মামলায় ছাত্রলীগ নেতাসহ ১৯ জনের নামে মামলা

সকল