২৬ জানুয়ারি ২০২১
`

সাভারে দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা


সাভার পৌর এলাকায় দিনদুপুরে মো: মিলন হোসেন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ওই এলাকার দক্ষিণ জামসিং মহল্লার পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিলন হোসেন পৌর এলাকা জামসিং মহল্লার ফজলুল হকের ছেলে। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত হত্যার কারণ উদঘাটন করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, সকাল ১১টার দিকে মিলন বাসা থেকে বের হয়ে গেলে দুপুর ২টা পর্যন্ত মিলনের কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে ৩টার দিকে রক্তাক্ত অবস্থায় মিলনের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে নিহত মিলন তার ইমন নামে যে বন্ধুর সাথে সকাল থেকে কাজ করছিলেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সাভার মডেল থানা পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল