২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনায় নতুনবাগ মাদরাসায় দোয়া

- নয়া দিগন্ত

বাংলাদেশের সর্বজনশ্রদ্ধেয় আলেমেদ্বীন জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসা ঢাকার প্রতিষ্ঠাতা মুহতামিম ও শাইখুল হাদিস, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকের সিনিয়র সহ-সভাপতি, আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়ার কো-চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব বর্ষীয়ান রাজনীতিবিদ আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বাদ ফজর রাজধানী ঢাকার রামপুরা জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদিস এবং হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনির্বাচিত সহকারী মহাসচিব হযরত মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম। তিনি দোয়ায় মহান রাব্বুল আলামিনের দরবারে কায়মনোবাক্যে হযরতুল উস্তাদ আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেব ও আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী সাহেবসহ দেশের সকল আলেম-উলামা ও জাতীয় নেতৃবৃন্দ যারা অসুস্থ আছেন সকলের সুস্থতার জন্য দোয়া করেন।

দোয়ায় অংশগ্রহণ করেন নতুনবাগ মাদরাসার নায়েবে মুহতামিম হযরত মাওলানা নাসিরুদ্দিন, মুফতি কামরুল হাসান, মাওলানা আবু সাঈদ, মুফতি আম্মার আহমদ ও মুফতি উবাইদুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেব কয়েকদিন যাবত খুবই অসুস্থ। ব্যক্তিগত চিকিৎসকের মাধ্যমে মাদরাসায় চিকিৎসা দেয়া হয়েছিল। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় জরুরী ভিত্তিতে বুধবার রাজধানীর গুলশানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement