২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় থানায় জিডি

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য করায় সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ চৌধুরী সিরাজদিখান থানায় ওই অভিযোগ দায়ের করেন।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ২৫ নভেম্বর ‘একে আজাদ’ নামের একটি আইডি থেকে বঙ্গন্ধুর ভাস্কর্যের ছবি দিয়ে ক্যাপশনে ‘গভীর রাতে এটা দেখে শয়তানও ভয় পাবে’ লিখে পোস্ট করেন। সেখানে আরেকটি ফেইসবুক আইডি ‘Hm Shahalom Shahalom’ থেকে কমেন্টে লেখা হয়ে ‘শয়তানের প্রতিচ্ছবি’। যার ফলে শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সোন্ধাদিয়া গ্রামের একে আজাদ কালিম (৫০) ও সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পাড়াভৌম গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহ আলমকে অভিযুক্ত করে সাধারণ ডায়েরি করা হয়েছে (৪২)।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ রিজাউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এমন ঘটনা অনেক, তাই যাচাই করতে সময় লাগবে। জিডি হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল