১৯ জানুয়ারি ২০২১
`

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় থানায় জিডি

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য করায় সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ চৌধুরী সিরাজদিখান থানায় ওই অভিযোগ দায়ের করেন।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ২৫ নভেম্বর ‘একে আজাদ’ নামের একটি আইডি থেকে বঙ্গন্ধুর ভাস্কর্যের ছবি দিয়ে ক্যাপশনে ‘গভীর রাতে এটা দেখে শয়তানও ভয় পাবে’ লিখে পোস্ট করেন। সেখানে আরেকটি ফেইসবুক আইডি ‘Hm Shahalom Shahalom’ থেকে কমেন্টে লেখা হয়ে ‘শয়তানের প্রতিচ্ছবি’। যার ফলে শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সোন্ধাদিয়া গ্রামের একে আজাদ কালিম (৫০) ও সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পাড়াভৌম গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহ আলমকে অভিযুক্ত করে সাধারণ ডায়েরি করা হয়েছে (৪২)।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ রিজাউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এমন ঘটনা অনেক, তাই যাচাই করতে সময় লাগবে। জিডি হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


কাজের গতি বাড়ানোর নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর সব নদীর অবৈধ দখল উচ্ছেদ করা হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা দাগনভূঞায় ২ নেতাকে আ’লীগ থেকে বহিষ্কার ৬৩ পৌরতে হোন্ডা চলাচলে নিষেধাজ্ঞা ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা দলে দলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী শহিদ আসাদ এদেশের গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী ভাটারায় মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার চাচার মারপিটে আহত ভাতিজার মৃত্যু, অভিযুক্ত গ্রেফতার অবরোধ প্রত্যাহারের পর কাতারে বিমান চলাচল চালু করলো আমিরাত ও মিসর

সকল