২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় থানায় জিডি

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য করায় সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ চৌধুরী সিরাজদিখান থানায় ওই অভিযোগ দায়ের করেন।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ২৫ নভেম্বর ‘একে আজাদ’ নামের একটি আইডি থেকে বঙ্গন্ধুর ভাস্কর্যের ছবি দিয়ে ক্যাপশনে ‘গভীর রাতে এটা দেখে শয়তানও ভয় পাবে’ লিখে পোস্ট করেন। সেখানে আরেকটি ফেইসবুক আইডি ‘Hm Shahalom Shahalom’ থেকে কমেন্টে লেখা হয়ে ‘শয়তানের প্রতিচ্ছবি’। যার ফলে শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সোন্ধাদিয়া গ্রামের একে আজাদ কালিম (৫০) ও সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পাড়াভৌম গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহ আলমকে অভিযুক্ত করে সাধারণ ডায়েরি করা হয়েছে (৪২)।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ রিজাউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এমন ঘটনা অনেক, তাই যাচাই করতে সময় লাগবে। জিডি হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গৌরনদীতে সরকারি সম্পত্তি দখল করে দ্বিতল পাকা ভবন কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে ছোট বড় অসংখ্য খানাখন্দে ভোগান্তি বামনায় অবৈধ গাড়ির দাপটে গ্রামীণ সড়কের বেহাল দশা গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বরিশালে নয়া দিগন্তের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ লালমোহনের দালাল বাজার-লর্ড হার্ডিঞ্জ সড়কে সেতু নির্মাণকাজ শুরু দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রবাসীর স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে বালিয়াডাঙ্গীতে বিএনপির আলোচনা সভা

সকল