২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জের এমপি এমিলি করোনা আক্রান্ত

অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি - ছবি -নয়া দিগন্ত

মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার মাহবুবুর রহমান টিটুর ফেসবুক আইডি থেকে এ তথ্য নিশ্চিত করেছেন তার ছেলে তাসকিন শাকিব।

শাকিব জানান, তার মা সাগুফতা ইয়াসমিন এমিলি সোমবার জাতীয় সংসদ ভবন হাসপাতালে নিয়মিত চেকাপের অংশ হিসেবে করোনা বুথে নমুনা দেন। মঙ্গলবার তার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। তিনি বর্তমানে ঢাকার ইউনাইটেড হাতপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

মায়ের সুস্থতার জন্য মুন্সীগঞ্জবাসীসহ দেশের সবার কাছে দোয়া চেয়েছেন শাকিব।


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল