২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কোয়েল খামারসহ ১৫ বসতঘর পুড়ে ছাই, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কোয়েল খামারসহ ১৫ বসতঘর পুড়ে ছাই, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি - নয়া দিগন্ত

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে কোয়েল পাখির খামারসহ ১৫ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে সাত থেকে আটটি পরিবারের অন্তত ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জয়কা ইউনিয়নের নানশ্রীর কদমতলী দক্ষিণপাড়ায় এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে নানশ্রীর কদমতলী দক্ষিণপাড়ায় সোহরাব মিয়ার বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপাশের বাড়িঘরে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই একটি কোয়েল পাখির খামার ও বেশ কয়েকটি ঘর পুড়ে যায়।

কদমতলী দক্ষিণপাড়ার বাসিন্দা শরীফুল ইসলাম জানান, আগুনে সাত থেকে আটটি পরিবারের ১৫টি ঘর পুড়ে গেছে। এতে তাদের প্রায় ৫০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোবারক আলী জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার

সকল