০৯ মার্চ ২০২১
`

রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ দুইজন টেটাবিদ্ধ

রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ দুইজন টেটাবিদ্ধ -

নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধ হয়ে ইউপি সদস্যসহ দু’জন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, আমিরগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোলজার হোসেন (৪৫) ও তার ভাতিজা ইয়ামিন (১৭)। আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ভাটিবদরপুর গ্রামের রফিকুল ইসলাম রবি ও ইউপি সদস্য গোলজার হোসেনের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ইউপি সদস্য গোলজার হোসেন সাত থেকে আটজন নিয়ে নলবাটা মাদরাসার সামনে অবস্থান করছিলেন।

এসময় স্থানীয় রফিকুল ইসলামের নেতৃত্বে ৪০ থেকে ৫০ জনের একটি দল বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা টেটা দিয়ে ইউপি সদস্য ও তার ভাতিজাকে গুরুতর আহত করে। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গোলজার হোসেন ও ইয়ামিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। ওই ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, পূর্ব শত্রুতার জেরে ওই হামলার ঘটনা ঘটেছে। এখনো কাউকে আটক করা হয়নি।

উল্লেখ্য, রফিকুলের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধে প্রায় দেড় মাস জেল হাজতে ছিলেন গোলজার হোসেন। রোববার সন্ধ্যায় ইউপি সদস্য গোলজার হোসেন জেলা কারাগার থেকে জামিনে বেরিয়ে আসার পর সোমবার ওই হামলার ঘটনা ঘটে।



আরো সংবাদ