২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে শুরু হচ্ছে দুই দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিল

ধামরাইয়ে শুরু হচ্ছে দুই দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিল -

ঢাকার ধামরাই উপজেলার কৃষ্ণপুর বাথুলী আমেনা হুসাইনিয়া মহিলা মাদরাসা মাঠে শুক্রবার থেকে দুই দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে। ধামরাই উপজেলার আমেনা হুসাইনিয়া মহিলা মাদরাসা ও এতিমখানার উদ্যোগে ওই দুই দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলে দেশ বরেণ্য ওলামায়ে মাসায়েখ গণ কোরআন ও হাদিস থেকে বয়ান রাখবেন।

জানা গেছে, প্রথম দিন শুক্রবার প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন ডা. আলহাজ্ব আবদুল কদ্দুস। বয়ান করবেন মাওলানা ইসমাইল হোসেন সিরাজী (দা.বা.) ব্রাক্ষ্মণবাডিয়া, হযরত মাওলানা শেখ হামিদুর রহমান সাইফী (দা.বা.) কেরানীগঞ্জ। সভাপতিত্ব করবেন আলহাজ হযরত মাওলানা শামসুল হুদা। দ্বিতীয় দিন শনিবার প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন ধামরাই উপজেলার ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন। বয়ান করবেন হযরত মাওলানা জুনাইদ আল হাবিব (দা.বা) ঢাকা, হযরত মাওলানা আবুল খায়ের ভৈরবী ( দা.বা) ও হযরত মাওলানা মুফতি সাঈদ নূর (দা.বা) মানিকগঞ্জ এবং সভাপতিত্ব করবেন আবদুল হালিম ভূঁইয়া। ওই দুই দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলে উপস্থিত থাকার জন্য সকল মুসলমানদের বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন উপজেলা পরিষদের ইমানও আমেনা হুসাইনিয়া মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা মো. ফজলুল হক।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল