১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার - নয়া দিগন্ত

রাজবাড়ীর কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি মো. হারুন-উর-রশিদ জিল্লুকে (৪৬) জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়া মো. হারুন-উর-রশিদ জিল্লু উপজেলার মৃগী ইউনিয়নের পারকুল গ্রামের বাসিন্দা মৃত হেদায়েত হোসেনের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) ওমর শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ২টার দিকে অভিযান পরিচালনা করা হয়। জেলা গোয়েন্দা শাখার এসআই শহিদুল ইসলাম ও এসআই মোহাম্মদ মোজাম্মেল হকসহ কয়েকজন সদস্য এ অভিযান পরিচালনা করেন।

তিনি আরো জানান, এ সময় জিল্লুর বসত বাড়িতে অভিযান চালিয়ে একটি সচল ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। পরে তার বিরুদ্ধে বৃহস্পতিবার কালুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন

সকল