২৮ জানুয়ারি ২০২১
`

নয়া দিগন্তের আশুলিয়া সংবাদদাতা আর নেই

এম এইচ মিলন - ছবি : সংগৃহীত

দৈনিক নয়া দিগন্তের ঢাকার আশুলিয়া উপজেলা সংবাদদাতা এম এইচ মিলন আর নেই। মঙ্গলবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার দু’টো কিডনিই ড্যামেজ হয়ে গেছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণও আশঙ্কাজনক হারে কমে গেছে। রক্ত দেয়া হলেও তা শরীরে থাকছে না। এছাড়া থাইরয়েডের সমস্যাও রয়েছে তার।

পরিবার সূত্র জানায়, গত ছয় থেকে সাত মাস ধরে তিনি শয্যাশায়ী। মাঝে মাঝে হাসপাতাল থেকে বাড়িতে নিলেও কিছুদিন না যেতেই তার অবস্থা আবারো সঙ্কটাপন্ন হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে। নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতে হয়েছে।

এম এইচ মিলন প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক নয়া দিগন্তের আশুলিয়া সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।



আরো সংবাদ


চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৫৪৪)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২৪৪৬০)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৭১৫)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১২৪০)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১১২৩০)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১১০৭৯)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৭১৩)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩৭৩)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫৯৪)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭৩২১)