২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিবপুরে কাভার্ডভ্যান ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৫

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে সিমেন্টবাহী কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার শিবপুর খাদ্য গুদামের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শফিকুল ইসলাম সোহেল (৩৫) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। দুর্ঘটনার সময় তিনি অটোরিকশাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন বলে জানা গেছে।

এছাড়াও এ ঘটনায় আহতরা হলেন, শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদুল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ(২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল (৪৫) ও কিশোরগঞ্জ জেলা কুলিয়ারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার এসআই আফজাল জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান মনোহরদীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা ইটাখোলার দিকে যাওয়ার সময় শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায় ও ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান এবং অটোরিকশায় থাকা একজন নিহত ও চালকসহ বাকি পাঁচজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল