২৮ জানুয়ারি ২০২১
`

সিংগাইরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় প্রতিবেশী গ্রেফতার

অভিযুক্ত চান মিয়া - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়নের সারারিয়া গ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার মামলায় মঙ্গলবার প্রতিবেশী চান মিয়াকে (৫০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত চান মিয়া ওই গ্রামের আরশেদ আলীর ছেলে ও দুই সন্তানের বাবা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রীকে চান মিয়া বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। এতে ওই নারী রাজী না হওয়ায় গত ৩১ অক্টোবর সকাল ৭টার দিকে বৃষ্টির সময় তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে চান মিয়া পালিয়ে যান। ঘটনার দুই সপ্তাহ পর মঙ্গলবার সকালে ভিকটিম থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই মো: হাসানুর রহমান বলেন, চান মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৫৪৪)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২৪৪৬০)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৭১৫)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১২৪০)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১১২৩০)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১১০৭৯)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৭১৩)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩৭৩)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫৯৪)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭৩২১)