২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বনকর্মী নিহত

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বনকর্মী নিহত - সৃংগৃহীত

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বন বিভাগের এক কর্মী নিহত হয়েছেন। সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই তুহিন মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের নাম দেলোয়ার হোসেন (২৪)। তিনি ঢাকা জেলার সাভারের কুমকুমারী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। দেলোয়ার হোসেন বন বিভাগের গাজীপুরের সালনা ফরেস্ট বিট বাংলোর গার্ড পদে কর্মরত ছিলেন।

জিএমপি’র সদর থানার এসআই তুহিন মিয়া ও স্থানীয়রা জানান, রোবাবর রাতে গাজীপুর মহানগরের সালনা বাজারের একটি হোটেলে ভাত খেয়ে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এলাকার শাহপরাণ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে পৌঁছলে উল্টাপথে বেপরোয়া গতিতে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি কাভার্ডভ্যান সামনে থেকে ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মহাসড়কের উপর ছিটকে পড়ে মোটরসাইকেলের চালক দেলোয়ার হোসেন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিসাধীন অবস্থায় সোমবার ভোর রাতে তিনি মারা যান। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। এ ঘটনায় জিএমপি’র সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল