২৫ নভেম্বর ২০২০

২৬ দিনের কন্যাসন্তানকে আছড়ে হত্যা করলেন পাষণ্ড বাবা

হত্যার শিকার মিম আক্তার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মীম আক্তার নামে ২৬ দিনের মেয়েসন্তানকে আছড়ে ফেলে হত্যা করেছেন কামাল হোসেন নামে এক পাষণ্ড বাবা।

নির্মম ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও দক্ষিণপাড়া এলাকায়। ঘাতক কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে।

নিহত শিশুর মা খাদিজা আক্তার জানান, তিনি দক্ষিণপাড়া এলাকার হারুনুর রশিদের মেয়ে। দুই বছর আগে পারিবারিকভাবে কামালের সাথে তার বিয়ে হয়।

বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে থাকতেন কামাল। তিনি সবসময় ছেলে সন্তানের আশা করতেন। কিন্তু ২৬ দিন আগে একটি মেয়েসন্তান জন্ম দেন খাদিজা।

এরপর থেকেই খাদিজার সাথে খারাপ আচরণ শুরু করেন কামাল। ১০ দিন আগে মীমকে মেরে ফেলার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। শনিবার ভোরে মীম কান্না শুরু করলে কোলে তুলে মাটিতে আছড়ে ফেলে দেন পাষণ্ড বাবা। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

শিশুটির মা খাদিজা আরো জানান, তার স্বামী আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হোটেলে চাকরি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্যক্তির কাছে বিক্রি করার কথা ছিল। তার সেই স্বপ্ন পূরণ না হওয়ায় মীমকে হত্যা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শিশুর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ

মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু জনগণকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : সেলিনা রহমান বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’ মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমিক যুগলের লাশ উদ্ধার ৪৮০টি বিড়াল ও ১২টি কুকুরের আশ্রয়দাতা ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজো করে দেয়ার আইনে ইমরান খানের অনুমোদন রাজধানীতে বস্তিতে আগুন, জামায়াতের বিবৃতি ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ

সকল