২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পলাশে রিপোর্টার্স ক্লাবের সভাপতি হলেন নয়া দিগন্তের নূরে-আলম

নূরে-আলম রনি ও মো: আল-আমিন মিয়া - ছবি : সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের ২০২১/২২ সালের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে পলাশ শিল্পাঞ্চল কলেজ রোড এলাকায় রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে নতুন কমিটি নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে নূরে-আলম রনি (নয়া দিগন্ত) ও সাধারণ সম্পাদক পদে মো: আল-আমিন মিয়া (প্রতিদিনের সংবাদ) নির্বাচিত হন।

এছাড়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ (বাংলাদেশ বুলেটিন), সহ-সভাপতি মোবারক হোসেন (আলোর বার্তা), যুগ্ন সাধারণ সম্পাদক তারেক পাঠান (আমার সংবাদ), কোষাধ্যক্ষ সাইফুল ইসলামকে (ভোরের ডাক) নির্বাচিত করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল