০৫ ডিসেম্বর ২০২০

পলাশে রিপোর্টার্স ক্লাবের সভাপতি হলেন নয়া দিগন্তের নূরে-আলম

নূরে-আলম রনি ও মো: আল-আমিন মিয়া - ছবি : সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের ২০২১/২২ সালের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে পলাশ শিল্পাঞ্চল কলেজ রোড এলাকায় রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে নতুন কমিটি নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে নূরে-আলম রনি (নয়া দিগন্ত) ও সাধারণ সম্পাদক পদে মো: আল-আমিন মিয়া (প্রতিদিনের সংবাদ) নির্বাচিত হন।

এছাড়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ (বাংলাদেশ বুলেটিন), সহ-সভাপতি মোবারক হোসেন (আলোর বার্তা), যুগ্ন সাধারণ সম্পাদক তারেক পাঠান (আমার সংবাদ), কোষাধ্যক্ষ সাইফুল ইসলামকে (ভোরের ডাক) নির্বাচিত করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।


আরো সংবাদ

২০ বছর পর হত্যার রহস্য উদঘাটন, দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন মহাকাশেও মুলার বাম্পার ফলন, যে কারণে পৃথিবীর বাইরে মুলা চাষ পঞ্চাশোর্ধ বিধবাকে ধর্ষণ, সালিশে অভিযুক্তকে জরিমানা আদালতেই গ্রেফতার বিয়ে করতে আসা মুসলিম যুবক, মেয়েটির চিৎকারে হতবাক কোর্ট চত্বর আমরা মানচিত্র-পতাকা পেয়েছি কিন্তু স্বাধীনতা পাইনি : ডা: ইরান ব্রাহ্মণবাড়িয়ায় অ্যান্টিজেন টেস্ট শুরু, ৩০ মিনিটে ফলাফল নারী ফুটবলারদের মাতৃত্বকালীন ছুটির অনুমোদন দিলো ফিফা দেশে করোনায় মৃত্যু ৬৮০০ ছাড়ালো তবুও প্রশংসা গোলরক্ষক জিকোর রোহিঙ্গাদের ভাসানচর নেয়ার প্রক্রিয়া নিয়ে জাতিসঙ্ঘ উদ্বিগ্ন পোশাক কেনার টাকা না পেয়ে অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা

সকল