২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শরীয়তপুরে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বিক্রেতা নিহত, আহত ২ শিশু

-

শরীয়তপুরের ডোমসার স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন পুকুর পাড়ে খেলনা বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সায়েদ বেপারী (৩০) নামে এক বেলুন বিক্রেতা নিহত হয়েছেন। এই ঘটনায় বেলুন বিক্রেতার শিশু ছেলেসহ দুই শিশু মারাত্মক আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৫টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউসন স্কুল অ্যান্ড কলেজ মাঠের দক্ষিণ পূর্ব কর্ণারে পুকুর পাড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সায়েদ ব্যাপারী উপজেলার চিতলিয়া দড়িহাওলা গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘ দিন যাবত বিভিন্ন এলাকায় গ্যাস সিলিন্ডারের মাধ্যমে খেলনা বেলুন ফুলিয়ে বিক্রি করে আসছেন। আহত হয়েছেন, বেলুন বিক্রেতার ছেলে জাহিদ হাসান (৯) ও ডোমসার ইউনিয়নের ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে সিয়াম মাদবর (৫)।

পালং মডেল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউসন স্কুল অ্যান্ড কলেজ মাঠে ডোমসার শেখ রাসেল ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আজ শুক্রবার। খেলা শেষে দর্শকরা মাঠ ত্যাগ করার সময় হঠাৎ বিকট শব্দ শুনে শত শত দর্শক দিগ্বিদিক ছুটাছুটি শুরু করে।

একপর্যায়ে পুকুর পাড়ে আহত দুই শিশুকে চিৎকার করতে শুনে তাদের উদ্ধার করতে গিয়ে জানতে পারে গ্যাসের মাধ্যমে খেলনা বেলুন ফুলানোর সিলিন্ডার গ্যাস বিস্ফোরিত হয়েছে। এতে বেলুন বিক্রেতা সায়েদ বেপারী মাথার খুলি ও একটি হাত উড়ে ছিন্ন ভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় শিশু জাহিদ ও সিয়ামকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ময়নাতদন্তে জন্য পাঠিয়েছে। আহত দুই শিশুকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement