০৩ ডিসেম্বর ২০২০

ভাই-ভাবী ও ভাতিজাকে একাই হত্যা করে দীন ইসলাম

হত্যাকাণ্ডের শিকার তিনজন - ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একাই আপন ভাই-ভাবী ও ভাতিজাকে হত্যা করে তিনজনের লাশ বাড়ির আঙ্গিনার পাশে গর্ত করে মাটিচাপা দিয়েছেন দীন ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিখোঁজের এক দিন পর বাড়ির পাশ থেকে একসাথে মাটিচাপা মা-বাবা ও শিশু ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় নিহতের ছোট ভাই দীন ইসলামসহ চারজনকে আটক করা হয়।

নিহতরা হলেন, আসাদ মিয়া (৫৫), তার স্ত্রী পারভীন আক্তার (৪২) ও তাদের শিশু ছেলে লিয়ন (৭)।

জিজ্ঞাসাবাদের সময় দীন ইসলাম পুলিশকে জানান, জমিজমা ও পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তিনি একাই তিনজনকে হত্যা করেছেন। ঘটনার দিন রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় শাবল দিয়ে বড় ভাই আসাদকে হত্যা করার পর ভাবি পারভীন আক্তার ও ভাতিজা লিয়নকে হত্যা করেন। পরে ঘরের পাশেই একটি গর্ত খুঁড়ে প্রথমে ভাই আসাদকে, পরে ভাবী ও ভাতিজাকে রেখে মাটিচাপা দিয়ে রাখেন।

নির্মম এ ঘটনাটি তিনি একাই ঘটিয়েছে বলে দায় স্বীকার করলেও পুলিশ অধিকতর তদন্তের স্বার্থে আটক অন্যান্যদেরকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রেখেছেন।

শুক্রবার কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে ডা: রাকিব আশকারীর নেতৃত্বে তিন সদস্যের একটি টিম ময়নাতদন্তের কাজ করেন। ময়নাতদন্তের পর নিহতের বড় ছেলে তোফাজ্জল হোসেন লাশ গ্রহণ করে বাড়িতে এনে জানাজার নামাজ ও দাফনের পর মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

কিশোরগঞ্জ পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ সাংবাদিকদের জানান, এ ঘটনার প্রকৃতি দেখে মনে হয়েছে পূর্ব পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তাই এ ঘটনায় নিহত আসাদের ভাই দীন ইসলাম, দুই বোন নাজমা, তাসলিমা ও তাসলিমার স্বামী ফজলু মিয়াকে আটক করা হয়েছে। একই সাথে জিজ্ঞাসাবাদের জন্য আসাদের মাকেও থানা হেফাজতে নেয়া হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশ সুপার।

কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল জানান, ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

উল্লেখ্য, গত বুধবার থেকে নিখোঁজের এক দিন পর কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার নিজ বাড়ির পাশ থেকে মাটি খুঁড়ে বাবা-মা ও ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট কান্দাপাড়া গ্রামের নিজ বাড়ি সংলগ্ন বাঁশঝাড় থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ

রাশিয়াতেও আগামী সপ্তাহ থেকে সবার জন্য করোনা টিকা, ঘোষণা পুতিনের ফাখরিজাদে হত্যাকাণ্ডে ইরানি জনগণ ব্যাপকভাবে ক্ষুব্ধ : সিএনএন বিশ্বে ২৪ ঘণ্টায় প্রায় ৭ লাখ মানুষের করোনা শনাক্ত পদ কাগজ-কলমে, কাজ নেই নেই ভাতা ও পদমর্যাদা পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে শিবগঞ্জে আগুনে নগদ দু'লক্ষ টাকাসহ ৭ ঘর পুড়ে ছাই করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে ধূমপায়ীরা করোনার ড্রপলেট ছড়াতে পারেন অবশেষে রোনালদো জিতলেন ‘গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড’ ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে গিয়ে জরিমানা গুণতে হচ্ছে মেসিকে পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা

সকল