২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁও থেকে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের উত্তর কাজীপাড়া এলাকা থেকে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের তিন দিন পর শুক্রবার সকালে রূপগঞ্জের ভুলতা পাওয়ার হাউজ সংলগ্ন গাবতলী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত চালকের নাম মো: আলম (৩২)। তিনি উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজীপাড়া গ্রামের আমিন মিয়ার ছেলে।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে মো: আলম তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যার দিকে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে বুধবার আলমের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার সকালে কে বা কারা তার পরিবারকে জানায়, রূপগঞ্জ উপজেলার ভুলতা পাওয়ার হাউজ এলাকায় রাস্তার পাশে একটি হাত-পা বাঁধা ও চোখ উঠানো লাশ পড়ে আছে। খবর পেয়ে আলমের পরিবার সেখানে গিয়ে আলমের লাশ নিশ্চিত করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, গত ২ মাস আগেও আড়াইহাজার উপজেলায় সোনারগাঁওয়ের এক অটো চালকের হাত-পা বাঁধা চোখ উঠানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। দুটি লাশের হত্যা ও অটো ছিনতাইয়ে ঘটনা দেখে মনে হচ্ছে একই চক্র কৌশলে অটো ভাড়া নিয়ে চালককে একই কায়দায় হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যাচ্ছে।

চক্রটি সোনারগাঁওয়ে প্রবেশ করে অটোগুলো ভাড়ায় নিয়ে যাচ্ছে তাদের ধরতে আমরা কিছু কৌশল অবলম্বন করছি। আশা করি খুব দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে পারব।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল