১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দোহার বিক্ষোভ

ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দোহার বিক্ষোভ - নয়া দিগন্ত

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঢাকার দোহারে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ডাকবাংলো থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে করম আলী মোড় হয়ে জয়পাড়া বাজার মসজিদের সামনে এসে শেষ হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হাফেজ ইসমাইলের সভাপতিত্বে ও সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা যুবায়ের আহমাদ সাকীর পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সাধারণ সম্পাদক মো. সুলাইমান বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ রুহুল আমিন দেওয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরবর্তী সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানার সভাপতি ইসমাইল হোসেন বলেন , বিশ্বের বেশিরভাগ সম্পদ মুসলমানদের হাতে। মুসলমানদের প্রতি ফ্রান্সের এই বৈরি ও বিদ্ধেষমূলক আচরণের কঠোর জবাব মুসলমানদের দেওয়া উচিত। বিশেষ করে ফ্রান্সের সকল পণ্য বয়কট ও কুটনৈতিক সর্ম্পক ছিন্ন করাসহ তাদেরকে অর্থনৈতিকভাবে কোনঠাসা করতে হবে।

এ ছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. হাফিজুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা আমজাদ হুসাইন, সদস্য মুফতী জিল্লুর রহমান, ইসলামী যুব আন্দোলন দোহার থানা শাখার সভাপতি মুফতী আলমাস হুসাইন, মুফতী মাসউদুর রহমান অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় ওলামায়ে কেরামগণ।


আরো সংবাদ



premium cement
জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত

সকল