২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের নাটক সাজিয়েও রেহাই হয়নি ধর্ষকের

বিয়ের নাটক সাজিয়েও রেহাই হয়নি ধর্ষকের - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক করার অভিযোগে মাদরাসা পরিচালকের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। টঙ্গীবাড়ি উপজেলার সোনারং আদর্শ মহিলা মাদরাসার অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে মাদরাসা পরিচালকের ছেলে মো. আহম্মদ উল্লাহ ফরাজী (২৫)। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার রাতে ওই ছাত্রীর মা টঙ্গীবাড়ি থানায়েএকটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি ওই মাদরাসার পরিচালক কারী মুজাম্মেল হকের ছেলে।

বুধবার এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ জানান, আহম্মদ উল্লাহকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য ওই মাদরাসার অধ্যক্ষ আহম্মদ উল্লাহ ফরাজীর মা আসমা বেগম বিয়ের নাটক সাজান।

অভিযোগে আরো বলা হয়েছে, ওই মাদরাসার অধ্যক্ষ আসমা বেগমের সহযোগিতায় আহম্মদ উল্লাহ ফরাজী ইতোমধ্যে আরো অন্তত ১৫/ ২০ জন মেয়ের সর্বনাশ করেছে।

এ বিষয়ে আহম্মদ উল্লাহ ফরাজীর বড় ভাই হাবিবুল্লাহ ফরাজী জানান, সরদারপাড়া ছোট বোন তাহাসিনা বেগমের স্বামী মাওলানা নাঈমুল হাসানের বাগবাড়ির মাদরাসায় এই বিবাহ হয়। বিয়েতে শরাহ পড়ান ছোট বোনের স্বামী মাওলানা নাঈমুল হাসান।

ভুক্তভোগীর মা লায়লা বেগম অভিযোগ করে বলেন, ‘ঘটনার সাথে জড়িত আটজন। অভিযোগ লিখিত নিয়ে গিয়েছিলাম টঙ্গীবাড়ি থানায়। পরে থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ আমাদের ড্রাফটিং করা অভিযোগ আমলে না নিয়ে তার ইচ্ছামতো একজনকে আসামি দিয়ে মামলা এজহারভূক্ত করেছেন।’

এ বিষয়ে টংগীবাড়ি থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ জানান, তদন্ত সাপেক্ষে একজনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলার আসামি একজন গ্রেফতারও করেছি একজন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল