২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মির্জাপুরে ট্রাক থেকে ছিটকে পড়ে যুবক নিহত

-

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের বাইপাস এলাকায় বুধবার ভোরে সড়ক দুর্ঘটনায় (৩৫) এক যুবক নিহত হয়েছে। যুবক ট্রাকের ওপর থেকে মহাসড়কের ওপর ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো: মোজাফফর হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তর বঙ্গগামী একটি খালি ছাগল পরিবহনের ট্রাক মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায়। এসময় ট্রাকের পিছনের অংশে থাকা যুবক ওপর থেকে মহাসড়কে ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে তিনি নিহত হন। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার গাড়ি রেখে পালিয়ে যান বলে জানান তিনি। পরে পুলিশ এসে লাশ ও ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে।

গোড়াই হাইওয়ে থানার এসআই কাজী মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, নিহত ব্যক্তির পরনে কালো প্যান্ট ও ফুলহাতা শার্ট এবং পকেটে দুই শ’ টাকা ছিল। পুলিশের ধারণা অল্প টাকা থাকায় ওই ব্যক্তি যাত্রী হিসেবে ট্রাক যোগে বাড়ি যাচ্ছিলেন। নিহতের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় না পাওয়া গেলে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল