২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী কিশোরের মৃত্যু - প্রতীকী

সখিপুর-গোড়াই আঞ্চলিক সড়কের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের হোসেন মার্কেট সড়কে এক দুর্ঘটনায় প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে এ ঘটনাটি ঘটে। পিকআপ চাপায় ঘটনাস্থলেই ওই প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে।

আজগানা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার বলেন, মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের ছবুর সিকদারের প্রতিবন্ধী ছেলে পারভেজ (১৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হোসেন মার্কেট এলাকায় আঞ্চলিক সড়ক দিয়ে প্রতিবন্ধী পারভেজ হেঁটে চলছিল। এ সময় সখিপুরগামী একটি পিকআপ তাকে চাপা দিলে ঘটনাস্থালেই পারভেজের মৃত্যু হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান সাংবাদিকদের জানান, ঘাতক পিকআপটিকে আটক করা যায়নি। ময়নাতদন্তের প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল