১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দৌলতদিয়া ফেরিঘাটে ও পতিতালয়ে ডাকাতির ঘটনায় আরেকজন গ্রেফতার

গ্রেফতারকৃত মো: রবিন খান - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো: রবিন খান (২৮) নামের এক কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তিনি দৌলতদিয়া ৫ নং ওয়ার্ডের সামছু মাষ্টারের পাড়ার আলাল খানের ছেলে। রবিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মাদক মামলা রয়েছে।

এর আগে ওই ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর মধ্যরাতে একদল দুর্বৃত্ত নবনির্মিত দৌলতদিয়া সাত নম্বর ফেরিঘাটের প্রবেশ মুখে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির প্রস্তুতির সময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ও তার ফোর্সসহ ধাওয়া করে হাতেনাতে দৌলতদিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জুয়েল ফকির (২৮), ২ নং ওয়ার্ডের জাহিদ মোল্লা ওরফে বাপ্পী (৩২) ও ৬ নং ওয়ার্ডের সবুজ শীল (২৫) নামের তিনজনকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে দুটি ধারালো বড় রাম দা, দুটি ছুরি, নাইলন রশি, পাটের বস্তা ও ফেরিঘাট সড়কে আড়াআড়ি করে রাখা মাঝারী আকারের একটি গাছের গুঁড়ি জব্দ করে।এ ঘটনায় এসআই জাকির হোসেন গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ঘটনায় গ্রেফতার হওয়া আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী জড়িত থাকার অভিযোগে রবিন খানকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার বিকেলেই রাজবাড়ীর আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রবিনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় এ পর্যন্ত এজাহারনামীয় ছয়জন ও সন্দেহভাজন দু’জনসহ মোট আটজনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও দৌলতদিয়া পতিতালয়ে গত ৫ অক্টোবর মধ্যরাতে মারামারির ও লুটের ঘটনার অভিযোগও রয়েছে কথিত সাংবাদিক ওই রবিন হোসেনের (২৩) নামে।

থানা পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, ৫ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে দৌলতদিয়া পতিতালয়ে পতিতা জোসনা বেগমের বাড়িতে গিয়ে তার নাতনী রানু (১২) ও তাকে মারপিট করে আহত করে ও তাদের মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়। এ ঘটনায় জোসনা বেগম ওই দিনই রবিন হোসেনসহ ১০ জনের নাম উল্লেখ করে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতার হওয়া রবিন হোসেন প্রজন্ম কণ্ঠ নামে একটি পত্রিকার সাংবাদিক বলে দাবি করেন। ডাকাতি ও পতিতা জোসনা বেগমের দায়েরকৃত মামলার পলাতক আসামি হিসেবে শনিবার ভোর রাতে দৌলতদিয়া ইউনিয়নের সামছু মাষ্টারের পাড়া এলাকা থেকে রবিন হোসেনকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement