২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ : দগ্ধ আরো ২ শ্রমিকের মৃত্যু

মোট নিহত ৪
-

নারায়ণগঞ্জের রূপগঞ্জের প্রিমিয়ার স্টিল অ্যান্ড রি-রোলিং মিলের বিস্ফোরণে দগ্ধ আরো দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের মৃত্যু হয়।

নিহত ওই দুই শ্রমিক হলেন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাংলাবাড়ী এলাকার আব্দুস সোবহানের ছেলে মো: শাকিল (২০) ও কুড়িগ্রামের নাগেশ্বরি উপজেলার টিপু শেখের ছেলে আবু সিদ্দিক (৩০)।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শাকিল ও আবু সিদ্দিক নামক আরো দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনিয়ে এ ঘটনায় মোট মৃত্যু হয়েছে চারজন শ্রমিকের। এই বিস্ফোরণে দগ্ধ আরো দুই শ্রমিক রফিক মিয়া (৪৫) ও রাজু (৪০) ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগে বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থলে মিজানুর রহমান (৪২) ও শুক্রবার বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ফাহিম (২৫) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছিল।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল