১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকীতে আগাম ‘শুভকামনা’ অনুষ্ঠান

কিশোরগঞ্জে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকীতে আগাম ‘শুভকামনা’ অনুষ্ঠান - ছবি : নয়া দিগন্ত

দেশের অন্যতম পত্রিকা ‘দৈনিক নয়া দিগন্ত’-এর ১৭তম বর্ষে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে ‘শুভকামনা অনুষ্ঠান’ অনুষ্ঠিত হয়েছে। আয়োজনটি নয়া দিগন্তের পাঠক সংগঠন ‘প্রিয়জন সমাবেশ কিশোরগঞ্জ’-এর উদ্যোগে শনিবার জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শেষে পত্রিকাটির ১৭তম বর্ষের কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পত্রিকার কিশোরগঞ্জ সংবাদদাতা মো: আল আমিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন ফারুকি, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো: আবুল হাশেম, কিশোরগঞ্জের প্রিয়জন উপদেষ্টা জজ কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট শফীউজ্জামান শফী ও জেলা ছাত্রদলের সভাপতি মো: মারুফ মিয়া।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন কিশোরগঞ্জ প্রিয়জন সমাবেশের সভাপতি কবি ও প্রাবন্ধিক ইসমাঈল মুফিজী। এছাড়াও নয়া দিগন্তের প্রতি শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন অনলাইন টেলিভিশন বিডি চ্যানেল ফোর-এর প্রধান সম্পাদক আহমাদ ফরিদ, মানবাধিকার নাট্য পরিষদের সভাপতি মো: হারুন আল রশিদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শাহ আজিজুল হক বলেন, ‘নয়া দিগন্ত দেশের সাংবাদিকতায় নতুন যুগের সূচনা করেছে। নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতায় পত্রিকাটি দেশের লাখো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। আগামী দিনেও সত্যের সাথে থেকে পত্রিকাটি গণমানুষের অধিকার নিয়ে কথা বলবে আশা করি।’

জমকালো অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও পাঠকদের জন্য আয়োজন করা হয়েছিল বিশেষ কুইজ প্রতিযোগিতার। বিজয়ী প্রতিজনকে পুরস্কার হিসেবে প্রকাশনা সংস্থা ‘কালো’র সৌজন্যে এক হাজার টাকা মূল্যমানের বই উপহার দেয়া হয়েছে।

অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, রাজনীতিবিদ, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তি ও স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা অংশ নেন এবং নয়া দিগন্তের জন্য শুভ কামনা করেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল