০৫ ডিসেম্বর ২০২০

রায়হান হত্যার মূল আসামিকে শিগগিরই ধরা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

আসাদুজ্জামান খান কামাল - ফাইল ছবি

সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান হত্যার ঘটনায় মূল আসামি শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। খুব শিগগিরই তাকে ধরা হবে বলে আশা করা হচ্ছে।

শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউসে স্থানীয় নেতাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে বা শৃঙ্খলা ভঙ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হয়েছে। কোনো নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। পুলিশ বাহিনীর আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, কোনো অপরাধী অপরাধ করে ছাড় পাবে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোনো জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ।


আরো সংবাদ