১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

এক শুক্রবারে বিয়ে আরেক শুক্রবারে লাশ

হাতে মেহেদীর রং, বিষে নীল মুখ
- প্রতীকী ছবি

এক শুক্রবার বিয়ে হওয়ার পরের শুক্রবারই হতো হলো লাশ। হাতে মেহেদীর টকটকে লাল রং কিন্তু বিষে নীল মুখ। সারা শরীরে ছড়িয়েছে সেই বিষ। সকলকে কাঁদিয়ে মৃত্যুকেই যেন বেছে নিল অষ্টাদশি মুক্তা আক্তার। আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথেই মুক্তা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিয়ে হয়েছে গত শুক্রবার (১৬ অক্টোবর)। পরের বৃহস্পতিবার তিনি স্বামীকে নিয়ে বাবার বাড়িতে এসে রাতে বিষ পান করেন।

একজন নববধূর রহস্যময় এই মৃত্যুর ঘটনা আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর ও মাহমুদপুর ইউনিয়নের কলান্দী বিলপাড় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। বিভ্রান্তির বেড়াজালে পড়েছে থানা পুলিশ।

আড়াইহাজার থানার এসআই রিয়াজউদ্দিন জানান, শুক্রবার সকালে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন নববধূ মুক্তা আক্তার। মুক্তার মা রহিমা বেগম কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। তাছাড়া কি কারণে মুক্তা বিষ পান করেছে, কারো সাথে তার প্রেমের সম্পর্ক ছিল কি না সে সম্পর্কে কিছুই বলতে পারেননি।

ঘটনা সম্পর্কে মুক্তার মা বলেন, মুক্তা তার স্বামী আল আমিনকে (২৪) নিয়ে বৃহস্পতিবার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। সারাদিন তারা ছিল হাসি-খুশি। স্বামীর সাথে মুক্তা নানান খুনশুটিও করেছে। তাদের বিয়ে হয়েছে গত শুক্রবার। সবাই বলেছে ওরা সুখি দম্পতি।

মামাতো ভাই-বোন হলেও ওরা একে অপরকে পছন্দ করতো। দিন শেষে রাত ৮টার দিকে মুক্তা বিষ পান করে শুয়ে থাকে। স্বামী আল আমিন ঘরে ঢুকে এই অবস্থা দেখে ভয় পেয়ে যান। তিনি সকলকে ডেকে আনেন। মুক্তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না। ঢাকায় রেফার্ড করে। সকালে ঢাকায় নেয়ার পথেই মুক্তার মৃত্যু ঘটে।

জানা গেছে, গত ১৬ অক্টোবর শুক্রবার পারিবারিকভাবেই মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বিলপাড় এলাকার প্রবাসী মো: সেলিম মিয়ার ছেলে আল আমিনের সাথে ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর এলাকার প্রবাসী মোক্তার হোসেনের মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয়। ওরা সম্পর্কে ছিল মামাতো ভাই-বোন। একে অপরকে পছন্দ করতো। কিন্তু এক সপ্তাহের দাম্পত্য সম্পর্ক সৃষ্টি হতে না হতেই নববধূর বিষপানের ঘটনাটিকে রহস্যময় বলে দাবি করেছে গ্রামবাসী। অথচ মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখতে অধিকতর তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল