২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু - সংগৃহীত

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোকেয়া বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে এই ঘটনা ঘটে। রোকেয়া ওই গ্রামে এমেল হোসেনের স্ত্রী।

জানা গেছে, রোকেয়া বেগম তার ঘরে থাকা একটি বড় টেবিল ফ্যান পরিষ্কার করছিলেন। এসময় অসাবধানতাবসত ফ্যানটি বিদ্যুতায়িত হয়ে যায়। ফ্যান পরিষ্কার করা অবস্থায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. গোলাম দন্তগীর প্রিন্স এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল