০৫ ডিসেম্বর ২০২০

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু - সংগৃহীত

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোকেয়া বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে এই ঘটনা ঘটে। রোকেয়া ওই গ্রামে এমেল হোসেনের স্ত্রী।

জানা গেছে, রোকেয়া বেগম তার ঘরে থাকা একটি বড় টেবিল ফ্যান পরিষ্কার করছিলেন। এসময় অসাবধানতাবসত ফ্যানটি বিদ্যুতায়িত হয়ে যায়। ফ্যান পরিষ্কার করা অবস্থায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. গোলাম দন্তগীর প্রিন্স এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (১০৬৬২)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৯২৬৬)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৯১৬১)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৪৬২)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৭০৯১)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৯৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৬৭৯২)আমারও একটি ধর্ম আছে (৬২৮৯)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (৫৫৪৩)ইরানের পরমাণু কর্মসূচির রিপোর্ট ফাঁসের নিন্দা রাশিয়ার (৫১৯২)